বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

অপু-বুবলী একই পথের পথিক

অপু-বুবলী একই পথের পথিক

স্বদেশ ডেস্ক;

২০২০ সালের ২০ ফেব্রুয়ারি আমাদের সময়ের বিনোদন পাতায় প্রকাশিত হয়েছিল ‘অপুর মতোই কি ফিরে আসবেন বুবলী।’ সত্যিই অপুর মতো ফিরে এলেন বুবলী! একইরকম ফেরা। কোনো পরিবর্তন নেই। পরিবর্তন শুধু শাকিব খানের! অপুকে তিনি অস্বীকার করেছিলেন, বাবুলীর বিষয়ে চুপ। কিন্তু আব্রাম খান জয় এবং শেহজাদ খান বীর নামের দুই সন্তানকে নিজের সন্তান বলেই স্বীকার করেছেন। নতুন সন্তান ও স্ত্রী সামনে আসতেই, নতুন খবর রটেছে- বুবলীর সঙ্গেও বিচ্ছেদ হয়েছে দেশের এই শীর্ষ নায়কের।

২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা।’ এর পরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তা হলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? সন্তানের বিষয়ে কিছু না বললেও সময়মতো সবার সামনে আনবেন বলে জানান। যদিও আমাদের সময়ে প্রকাশ হয়েছে তাদের ছেলের নাম। পরিবার থেকে নিশ্চিত না করলেও পরিবারের ঘনিষ্ঠজনরা এটা প্রকাশ করেছেন। গতকাল প্রকাশ করেছেন শাকিব-বুবলী। নিশ্চিত করেছেন, মা-বাবা হয়েছেন তারা। ছেলে সন্তানের বয়স এখন আড়াই বছর। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে অ্যামিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সন্তান জšে§র প্রায় ৭ মাস পর আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এর পর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন। ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতোই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

ঠিক একই কাজ করেছিলেন অপু-শাকিব। ঢালিউডে সবচেয়ে আলোচিত গোপন প্রেম, বিয়ে, সন্তানের বিষয়ে শীর্ষে আছেন এই জুটি। আট বছরের বেশি সময় সংসার চালিয়ে যাওয়া এই দুই নায়ক-নায়িকা সন্তান জন্মের পরও নিজেদের সংসারের কথা গোপন রাখেন। এর পর একটি বেসরকারি টেলিভিশনে সন্তানসহ হাজির হন অপু। সরাসরি সম্প্রচারিত সেই অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয় আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের কলকাতার একটি হাসপাতালে তাদের ছেলের জন্ম হয়। যদিও ওইদিনটির আগে পর্যন্ত অপু বিশ্বাসকে যতবার জিজ্ঞেস করা হয়েছিল, শাকিবের সঙ্গে তার বিয়ের কথা ততবারই হেসে উড়িয়ে দেন তিনি। বগুড়ার মেয়ে অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭০টির মতো ছবিতে তিনি অভিনয় করেন শাকিবের বিপরীতে। মানে অপু অন্য কোনো নায়কের বিপরীতে পর্দায় উপস্থিত হননি। সন্তান জন্মের পর গোপন রাখার কারণ দুজনের ক্যারিয়ার! ক্যারিয়ারে অপু ছাড় দিয়েছেন। নতুন কোনো ছবি করেননি অনেকদিন। কিন্তু শাকিব খান তো কাজ করে গেছেন, যাচ্ছেন। শাকিবের ক্যারিয়ার বাঁচাতে অপু যখন নিজের ক্যারিয়ার কোরবানি দিলেন তখন মিডিয়ায় আসে শবনম বুবলী।
অপুর মতো অবশ্য ভুল করছেন না বুবলী। সন্তানের ছবি প্রকাশের পরই শুটিংয়ে ফিরছেন। আজ করবেন শুটিং। তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের শুটিং বাকি রয়েছে। এই ছবিটির গানটির শুটিং শুরুর মাধ্যমেই শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী। বুবলী নিজেও অবশ্য তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন, লিখেছেন তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির প্রস্তুতি নিচ্ছেন।

আলোচনায় আরও এক নায়িকা

এই যখন অবস্থা তখন শাকিব খানের সঙ্গে পূজা চেরির প্রেমের গুঞ্জন! মুখরোচক আলোচনা। চলচ্চিত্রপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। শাকিব যখন ™ি^তীয় স্ত্রী-পুত্রের খবর দিলেন, তখন পূজা চেরিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অথচ তার ‘হৃদিতা’ নামের ছবি মুক্তি পেতে যাচ্ছে। পূজার মোবাইল ফোন বন্ধ। তার মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। ক্যারিয়ারের শুরু থেকেই দেখেশুনে পা ফেলছেন তিনি। কিন্তু গুঞ্জনের কারণে পূজা আড়ালে রয়েছেন বলে অনেকে মনে করছেন। ‘হৃদিতা’ সিনেমার নির্মাতা এম এম ইস্পাহানি বলেন, ‘গত দুদিন ধরে আমার সঙ্গেও কথা হচ্ছে না। কোথায় আছেন, আমি জানি না। তিনি আমাদের সিনেমার প্রচারে থাকবেন। মুক্তির পরও থাকবেন। এর পর দেশের বাইরে যাবেন। তাকে কেন পাওয়া যাচ্ছে না, এর সঠিক কারণ আমি বলতে পারছি না। হয়তো চলমান কিছু বিষয় নিয়ে ডিস্টার্ব ফিল করায় বন্ধ রেখেছেন।’ দীর্ঘ প্রতীক্ষার পর আমেরিকার ভিসা পেয়েছেন পূজা চেরি। চলচ্চিত্রপাড়ায় চাউর হয়, আগামী মাসে আমেরিকা যাবেন। সেখানে গিয়ে শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় কাজ করবেন। যদিও এ বিষয় পূজা-শাকিব কারও মন্তব্য মেলেনি।

বিচ্ছেদ- সত্যি না গুঞ্জন?

বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসার পরই আনুষ্ঠানিকভাবে শাকিব খান তার ফেসবুক পেজ থেকে স্ত্রী ও সন্তানের কথা স্বীকার করেন। একইভাবে স্বামী ও সন্তানের কথা সামাজিকমাধ্যমে স্বীকার করেছেন বুবলী নিজেও। এর পর পরই শাকিব খান ও বুবলীর বিচ্ছেদ নিয়ে গুঞ্জন ওঠে মিডিয়াপাড়ায়। কয়েকটি গণমাধ্যমে বিচ্ছেদের সংবাদও প্রকাশ হয়। তবে একটি সূত্রে জানা গেল, শাকিব খান ও বুবলী এখনো স্বামী-স্ত্রী। তাদের মধ্যে হয়নি বিচ্ছেদ বা ডিভোর্স। বুবলীর পারিবারিক সূত্র আরও জানায়, তারা তাদের সন্তান ও পরিবার নিয়ে ভালোই আছেন। সূত্র জানায়, ‘বুবলী ও শাকিবের মধ্যে বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ছবি প্রকাশ করে না। অবশ্যই বিষয়টি নিয়ে কথা বলবেন বুবলী। তবে শতভাগ নিশ্চিত তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877